Site icon The Daily Moon | Popular Bangla News |National | International | Education | Entertainment | Religion | Employment

ফ্রেশার কর্মী নেবে বাফুফে, কাজ বিমানবন্দরে খেলোয়াড়দের স্বাগত জানানো

বাংলাদেশ ফুটবল ফেডারেশন

বাংলাদেশ ফুটবল ফেডারেশন

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। প্রতিষ্ঠানটিতে প্রটোকল অফিসার পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। প্রার্থীদের কাজ হবে বিমানবন্দরে আসা বাফুফে সংশ্লিষ্টদের স্বাগত ও বিদায় জানানো। আগ্রহী প্রার্থীরা আগামী ৩ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রটোকল অফিসার।
পদ সংখ্যা: ১টি।
নিয়োগের স্থান: ঢাকা।
অভিজ্ঞতা: কমপক্ষে ১ বছর।

শিক্ষাগত যোগ্যতা: ব্যবসায় প্রশাসনে স্নাতক ডিগ্রি। অতিরিক্ত যোগ্যতা: প্রোটোকল ব্যবস্থাপনায় ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে ফ্রেশারদেরও আবেদন করতে উৎসাহিত করা হয়।

এছাড়া প্রটোকল ম্যানেজমেন্টে প্রাসঙ্গিক অভিজ্ঞতাসহ আবেদনকারীদের অগ্রাধিকার দেওয়া হবে। ইংরেজিতে চমৎকার যোগাযোগ দক্ষতা থাকতে হবে। দ্রুত চিন্তা করার এবং কাজ করার ক্ষমতা থাকতে হবে। দলের একজন কর্মী হিসেবে কাজে দিতে হবে পূর্ণাঙ্গ মনোযোগ।

কাজের ধরন: বাফুফের জন্য প্রোটোকল সমর্থনে সবদিক পরিচালনা, পরিকল্পনা, সমন্বয় এবং তা কার্যকর করা। বিভিন্ন সরকারী সংস্থা এবং দূতাবাসের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে তোলা এবং তা বজায় রাখা। বিমানবন্দরে ফিফা, এএফসি কর্মকর্তা, ফুটবল দল এবং অতিথিদের স্বাগত ও বিদায় জানান।

এছঅড়া বাংলাদেশ এফএফ কর্মকর্তা, জাতীয় দল এবং বিভিন্ন বয়স স্তরের দলের জন্য ভিসা পরিচালনার সুবিধা দেয়। জাতীয়/বয়স পর্যায়ের দল এবং বাফুফে কর্মকর্তাদের জন্য নতুন পাসপোর্ট পাওয়া/পাসপোর্ট নবায়ন করা এয়ারপোর্ট এবং হোটেল থেকে অতিথি এবং প্রতিনিধিদের পরিবহন সংক্রান্ত অ্যাডমিন বিভাগের সাথে যোগাযোগ করা।

চাকরির ধরন: পূর্ণকালীন।
কর্মক্ষেত্র: ঢাকা।
বেতন: আলোচনা সাপেক্ষে।

আবেদন পদ্ধতি: বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখতে ও অনলাইনের মাধ্যমে আবেদন করতে এখানে ক্লিক করুন।
আবেদনের শেষ তারিখ: ৩ ফেব্রুয়ারি, ২০২৪।

Exit mobile version